• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে অস্ত্রসহ ৮ যুবক গ্রেফতার

  চট্টগ্রাম প্রতিনিধি

১৬ আগস্ট ২০১৯, ২২:৩০
গ্রেফতার
অস্ত্রসহ গ্রেফতারকৃতরা (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম মহানগরীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ আটজন যুবককে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। তাদের বিরুদ্ধে এলাকায় কিশোর গ্যাং নিয়ন্ত্রণ ও অস্ত্র দেখিয়ে আতঙ্ক সৃষ্টি করে জনসাধারণকে মারধর ও ছিনতাইয়ের মতো বিভিন্ন অভিযোগ রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) গভীর রাতে মহানগরীর আগ্রাবাদ মৌলভীপাড়া তিন রাস্তার মোড়ের একটি ভাঙ্গারি দোকানের পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- সোহাগ বাদশা (২৪), মো. লিটন (২২), ইব্রাহীম খলিল (১৮), মো. সালাউদ্দিন (২২), কামরুল হাসান (২৮), মো. বাবু (২২), আব্দুল কাদের (২০) ও মো. রবিন (২০)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে মহানগরীর আগ্রাবাদ মৌলভীপাড়া তিন রাস্তার মোড় এলাকায় অভিযান চালায় ডবলমুরিং থানা পুলিশ। অভিযানে একটি এলজি ও কার্তুজ, একটি চাপাতি এবং একটি ছোরাসহ ওই আটজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ কর্মকর্তা মো. জহির হোসেন বলেন, গ্রেফতারকৃত আটজনের দলনেতা সোহাগ বাদশা। এলাকায় তারা ‘সোহাগ গ্রুপ’ নামে পরিচিত। তারা চট্টগ্রাম নগর আওয়ামী লীগের এক শীর্ষ পর্যায়ের নেতার অনুসারী হিসেবে এলাকায় নিজেদের প্রচার করে ও রাজনৈতিক মিছিল, সভা-সমাবেশে অংশ নিত।

গ্রেফতারকৃত সোহাগের বিরুদ্ধে ডবলমুরিং থানায় ছয়টি, সালাহউদ্দিনের বিরুদ্ধে দুইটি এবং লিটনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড