• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ভালুকায় পিকআপ-লরির সংঘর্ষে একজন নিহত

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৬ আগস্ট ২০১৯, ২১:১৫
সড়ক দুর্ঘটনা
(ছবি : প্রতীকী)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পিকআপ ও লরির সংঘর্ষে উজ্জল মিয়া (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গোলাপ (১৮) নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন। 

নিহত উজ্জল মিয়া নান্দাইল উপজেলার মৃত আবুল কালামের ছেলে ও আহত গোলাপ একই উপজেলার মারফত আলীর ছেলে।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের স্কয়ার মাস্টার বাড়ি এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেপান্তর শুটিং স্পটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি পিকআপ গাড়ি বাসাবাড়ির মালামাল নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়। পথে স্কয়ার মাস্টার বাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি লরি পিকআপ গাড়িটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হয়।

দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে ভালুকা হাইওয়ে পুলিশের ইনচার্জ আব্দুস সালাম জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন মারা যায়। এ ঘটনায় আহত অপর একজনকে উদ্ধার করে ভালুকা উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি পুলিশি হেফাজতে রয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড