• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অটোরিকশা ছিনতাই করতে চালককে হত্যা করল দুই বন্ধু

  সারাদেশ ডেস্ক

১৬ আগস্ট ২০১৯, ২১:০৫
সিলেট
ছবি : দৈনিক অধিকার

সিলেট সদর উপজেলায় নাঈম আহমদ (১৫) নামে এক অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) বিকালে সদর উপজেলার লালটিলা এলাকা থেকে নাঈমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দুই অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ।

নিহত নাঈম আহমদ সিলেটের বিয়ানীবাজারের আলখান্না এলাকার আব্বাস আহমদের ছেলে। সে নগরের বালুচর এলাকায় সোনাই মিয়া কলোনির ভাড়া বাসায় থাকত।

জানা যায়, নগরের শাহী ঈদগাহ এলাকায় বেশ কিছুদিন ধরে অটোরিকশা চালিয়ে আসছিল নাঈম। এরপর গত বৃহস্পতিবার (১৫ আগস্ট) থেকে নিখোঁজ হয় নাঈম।

পরবর্তীতে রুকন ও পারভেজ নামে দুই অটোরিকশা চালককে আটক করে পুলিশ। এরপর তারাই মরদেহের সন্ধান দিলে পুলিশ সেটি উদ্ধার করে। হত্যাকাণ্ডে জড়িত রুকন ও পারভেজ নিহত নাঈমের বন্ধু ছিল।

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাখাওয়াত হোসেন জানান, অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যেই চালক নাঈম আহমদকে শ্বাসরোধে হত্যা করা হয়। তবে অটোরিকশাটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড