• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে জামাইয়ের লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৬ আগস্ট ২০১৯, ১৬:৩৭
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় শ্বশুরবাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর থেকে রাসেল মিয়া (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে কাইমপুর ইউনিয়নের কাইমপুর পশ্চিমপাড়া এলাকার একটি পুকুর থেকে ওই যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রাসেল মিয়া একই গ্রামের মিজান চৌধুরীর ছেলে।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত রাসেলের স্ত্রী ও শ্বশুরসহ চারজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুল ইসলাম জানান, শ্বশুরবাড়ির লোকজনদের সঙ্গে রাসেলের বিরোধ নিয়ে বৃহস্পতিবার (১৫ আগস্ট) সালিশি সভা হয়। তবে সভায় বিরোধের কোনো মীমাংসা করা সম্ভব হয়নি। ওই দিন রাতে রাসেল বাড়ি থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেনা। এরপর সকালে তার শ্বশুরবাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে রাসেলের মরদেহ পাওয়া যায়।

নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে উল্লেখ করে কসবা থানা পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রাসেলের স্ত্রী ফাতেমা, ফাতেমার বাবা ওয়াদুদ মিয়া, ভাই রুবেল ও বড় ভাইয়ের স্ত্রী রহিমা আক্তারকে আটক করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড