• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ হাজার টাকায় শিশু বিক্রি, আটক ৩

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৬ আগস্ট ২০১৯, ১৪:৫৫
শিশু
চুরি হয়ে যাওয়া শিশু (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় একটি শিশুকে চুরি করে বিক্রি করে দেওয়ার তিন দিন পর ওই শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত জোবেদা খাতুন, মাবেল মিয়া ও কবির হোসেন নামের তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মিজানুর রহমান জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে এক প্রেস ব্রিফিং করেন।

তিনি বলেন, গত ১৩ আগস্ট সন্ধ্যায় জামালগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের অনুমিয়া ও ফাহমিদা দম্পতির সাড়ে তিন বছর বয়সের ছেলে সন্তান রাফসান মিয়াকে বাবা মায়ের অনুপস্থিতির সুযোগে ঘুমন্ত অবস্থায় চুরি করে নিয়ে যায় জোবেদা খাতুন ও মাবেল মিয়া। পরদিন চুরি হয়ে যাওয়া শিশুটিকে সদর উপজেলার সর্দারপুর গ্রামের একটি বাড়িতে স্ট্যাম্পে লিখিত দিয়ে রামনগর গ্রামের কবির হোসেনের কাছে ১০ হাজার টাকায় বিক্রি করে দেয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে জামালগঞ্জ থানা পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে রামনগনর গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাবেল মিয়া ও জোবেদা খাতুন শিশুটিকে চুরি করে বিক্রি করার অভিযোগ স্বীকার করেছে।

চুরি হয়ে যাওয়া শিশুটির বাবা মা জানান, বসতঘরের বিছানায় ঘুমন্ত অবস্থায় তাদের ছেলেকে চুরি করে নিয়ে যায় লক্ষ্মীপুর গ্রামের মাবেল মিয়া ও জোবেদা খাতুন।

এ ব্যাপারে সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, শিশুটিকে চুরি করে ১০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে জোবেদা ও মাবেল মিয়া। এই ঘটনাটি পুলিশের নজরে আসার পর থেকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গোপনে অভিযানে নামে এবং ঘটনার তিন দিন পরে রামনগর গ্রামে পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। পরে এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড