• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন ঘণ্টা পর ঢাকা-নারায়ণগঞ্জ রুটে পুনরায় ট্রেন চলাচল স্বাভাবিক 

  সারাদেশ ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ২১:১৯
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

প্রায় তিন ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকার পর বিকাল থেকে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে পুনরায় রেল ও সড়ক যোগাযোগ সচল হয়েছে। এর আগে বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে চাষাঢ়া রেল ক্রসিংয়ে ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়লে সড়ক ও রেল দুইটি মাধ্যমেই যোগাযোগ বন্ধ হয়ে পড়ে।

বিকল্প ইঞ্জিন ব্যবহারের পর পুনরায় বিকাল ৩টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশে নারায়ণগঞ্জ রেল স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যায়। ফলে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে পুনরায় যান চলাচলও স্বাভাবিক হয়।

নারায়ণগঞ্জ রেল স্টেশনের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, বিকাল ৩টা ৫৫ মিনিটে বিকল্প ইঞ্জিন আসার পর ট্রেনটি চালু হয়। এ সময় ট্রেনটি পুনরায় ছেড়ে গেলে বন্ধ হয়ে থাকা ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের যানবাহন চলাচলও স্বাভাবিক হয়।

উল্লেখ্য, ঢাকার কমলাপুর থেকে ১২টা ২০ মিনিটে ছেড়ে আসা ওই ট্রেনটি দুপুর ১টার দিকে চাষাঢ়া স্টেশন ত্যাগ করে কেন্দ্রীয় স্টেশনে যাওয়ার পথে বিকল হয়ে পড়ে। এতে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড