• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

১৪ আগস্ট ২০১৯, ২৩:৫৩
লাশ উদ্ধার
গৃহবধূর রহস্যজনক মৃত্যু (ছবি: প্রতীকী)

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের উত্তর ঘুমধুম বড়ুয়া এলাকায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলার উত্তর ঘুমধুম বড়ুয়া এলাকার বকুল বড়ুয়ার স্ত্রী স্বামীর সাথে অভিমান করে উখিয়া উপজেলার রাজাপালংস্থ বাপের বাড়িতে চলে যায়। সেখানে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়। কী কারণে তার মৃত্যু হয়েছে তা নিয়ে এলাকায় জনমনে নানা গুঞ্জন শুরু হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, দীর্ঘদিন ধরে বকুল বড়ুয়া তার স্ত্রীকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছিল। এক পর্যায়ে বকুল বড়ুয়াসহ তার পরিবারের সদস্যরা মিলে তাকে সোমবার শারীরিক নির্যাতন করে।

পরে খবর পেয়ে গৃহবধুর বাবার বাড়ির লোকজন এসে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কিন্তু এ বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন গৃহবধূর স্বামীর পরিবার। তবে আসল ঘটনার রহস্য বের করার দায়িত্ব পুলিশের বলে মনে করেন স্থানীয় মহল।

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম তদন্ত ফাড়ির অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ইমন চৌধুরী বলেন, গৃহবধূটি বাপের বাড়িতে স্ট্রোক করে মারা গেছে বলে স্বামীর পরিবার দাবি করে আসছে। তবে কী কারণে স্ট্রোক করেছে তা এখনো নিশ্চিত করে বলতে পারছি না। এছাড়াও অন্য কোন কারণে মৃত্যু হয়ে থাকলেও এখনো পর্যন্ত কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

ওডি/এএন 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড