• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিচারপতির বাড়িতে হামলায় আ.লীগ নেতা গ্রেফতার

  জামালপুর প্রতিনিধি

১৪ আগস্ট ২০১৯, ১৯:৫৪
আটক
ছবি- প্রতীকী

বিচারপতির বাড়িতে হামলার ঘটনায় করা মামলায় এক গ্রেফতার হয়েছেন এক আ.লীগ নেতা। সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মির্জা হোসেন হায়দারের গ্রামের বাড়িতে এ হামলা ও ভাংচুরের এ ঘটনা ঘটে।

বুধবার (১৪ আগস্ট) সকালে জামালপুরের বকশীগঞ্জের নিলক্ষীয়া ইউনিয়নের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে (৫৫) গ্রেফতার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম মাহবুব আলম জানান, মঙ্গলবার রাতে বকশীগঞ্জ উপজেলার নীলক্ষীয়া মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে দ্বন্দ্ব শুরু হয়। দ্বন্দ্বের জেরে বিচারপতি মির্জা হোসেন হায়দারের ভাতিজা মির্জা তারেক হোসেন ও খালাতো ভাইয়ের ছেলে হাবিবুর রহমান ওয়াকারের সঙ্গে নীলক্ষীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকার কথাকাটাকাটি হয়। এর জের ধরে বুধবার সকালে বিচারপতির গ্রামের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির পাশের টিনের বেড়া ভাংচুর করে খোকা ও তার সহযোগিরা।

ওসি জানান, এ ঘটনায় বিচারপতি মির্জা হোসেন হায়দারের খালাতো ভাইয়ের ছেলে হাবিবুর রহমান ওয়াকার বাদী হয়ে সইফুল ইসলাম ও তার ছোট ভাই সালেহ আহমেদ ময়না এবং আশিকসহ (২০) অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ সাইফুল ইসলাম খোকাকে গ্রেফতার করে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড