• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

মানিকগঞ্জে ট্রাক খাদে পড়ে ২ গরু ব্যবসায়ী নিহত

  সারাদেশ ডেস্ক

১২ আগস্ট ২০১৯, ১২:৩৩
সড়ক দুর্ঘটনা
গরুবাহী ট্রাক খাদে (ছবি :সংগৃহীত)

গরু বিক্রি করে ফেরার পথে মানিকগঞ্জের জোকা এলাকায় গরুবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত সাতজন। সোমবার (১২ আগস্ট) ভোর ৬টার দিকে ঢাকা-পাটুরিয়া মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাউসকা শেখের ছেলে মানোয়ার শেখ (২৩) এবং একই এলাকার দাদ আলী মন্ডলের ছেলে উবায়দুল মন্ডল (৪২)।

জানা গেছে, ৬০টি গরু নিয়ে কুষ্টিয়া থেকে ঢাকার গাবতলী হাটে গিয়েছিলেন পাঁচ ব্যবসায়ী। এর মধ্যে ৪৯টি গরু বিক্রি করতে পারলেও ১১টি অবিক্রিত থাকে। সেই ১১টি গরু ফেরত নিয়ে ঈদের দিন ভোরে বাড়ির পথে রওনা হন তারা। তাদের ট্রাকটি মানিকগঞ্জের জোকা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন আরও সাতজন। এ সময় গরু বিক্রির ১৩ লাখ টাকাও খোয়া গেছে বলে দাবি করেছেন অন্য ব্যবসায়ীরা।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামীন-উদ দৌলা জানান, ট্রাকটিতে গরু ব্যবসায়ী ও রাখালসহ মোট ১৮ জন ছিলেন। ধারণা করা হচ্ছে, চালক ঘুমের ঘোরে থাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর চালক ও তার সহকারী পালিয়ে গেছে। আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরেজমিনে দেখা গেছে, দুর্ঘটনাস্থলের পাশে গরু ব্যবসায়ী শরিফুল ইসলাম ও মজিবুর রহমান বসে বিলাপ করছেন। এ সময় শরিফুল ইসলাম কান্নাজড়িত কণ্ঠে বলেন, কত আশা ছিল- গরু বিক্রি করে বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদ করবো। কিন্তু দুর্ঘটনায় আমার এক মামাসহ দুইজনকে হারাতে হলো। তাদের স্ত্রী-সন্তানদের কাছে গিয়ে কী জবাব দেবো।

শরিফুল জানান, দুর্ঘটনার পর তাদের একটি গরু হারিয়ে গেছে। খোয়া গেছে গরু বিক্রির ১৩ লাখ টাকাও। তাই তিনি হতাশা ব্যক্ত করে বলেন, ‘আমার জানও গেল, মালও গেল।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড