• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জের মহাসড়ক যানজট মুক্ত, স্বাভাবিক হচ্ছে যান চলাচল

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১২ আগস্ট ২০১৯, ০১:৫০
সিরাজগঞ্জ
স্বাভাবিক যান চলাচলের চিত্র (ছবি: দৈনিক অধিকার)

দিন শেষ রাত পোহালেই ঈদ। অপেক্ষা আর মাত্র ঘন্টা কয়েকের। দিনভর থেমে থেমে যানজট আবার কখনো ধীরগতিতে যানবাহন চলাচল করলেও সন্ধ্যার আগে থেকে যানজট সৃষ্টি হয়নি সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে ঢাকা-সিরাজগঞ্জ মহাসড়কে। বিশেষ করে, মহাসড়কের সিরাজগঞ্জ অংশের যানজট প্রবণ এলাকাগুলোতেও যানবাহনের চাপ একটু বেশি থাকলেও যানজট সৃষ্টি হয়নি। তবে বিকেল থেকে যানবহনের চাপ না থাকায় স্বাভাবিক হচ্ছে যান চলাচল।  

রবিবার (১১ আগস্ট) সকাল থেকেই মহাসড়কের বিভিন্ন পয়েন্টে হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলা পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহসড়কের সেতু থেকে কড্ডার মোড় এলাকায় যানবহনের চাপ বেশি না থাকায় স্বাভাবিক যানচলাচল লক্ষ্য করা যায়। বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় থেকে হটিকুমরুল গোলচত্বর এলাকা পর্যন্ত কোন যানজট সৃষ্টি হয়নি যানজটমুক্ত রয়েছে। যান চলাচল স্বাভিক রয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আক্তারুজ্জামান জানান, বিকেল থেকে এ মহাসড়কের যানবাহনের চাপ কমতে শুরু করেছে। এখন আর যানজট নেই বললেই চলে। তবে এখনো ঢাকা থেকে উত্তরবঙ্গগামী বাস ও পণ্যবাহী পরিবহন আসছে। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বলেন, যানজট ও ধীরগতি এখন কোনোটাই নেই। তবে চাপ কমলেও এখনো প্রচুর পরিমাণ গাড়ি আসছে। 

বগুড়া হাইওয়ের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসাইন জানান, মহাসড়কে বিকেল থেকেই যানজট মুক্ত রয়েছে। মহাসড়কের যানবাহনের চাপ কমতে শুরু করেছে। মহাসড়ক পুরোপুরি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশ তাদের দায়িত্ব পালন করবে। 

ওডি/এএন 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড