• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাটুরিয়ায় যাত্রীদের উপচে পড়া ভিড়

  মানিকগঞ্জ প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ১৬:৪৩
পাটুরিয়া
ঘরমুখো মানুষের ভিড় (ছবি : দৈনিক অধিকার)

ঈদে ঘরমুখো মানুষের উপচে পড়া ভিড় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে।

শনিবার (১০ আগস্ট) বিকাল ৪টার দিকে পাটুরিয়া ঘাট এলাকায় গিয়ে দেখা যায়, ২২টি লঞ্চ চলাচল করলেও যাত্রী সামাল দিতে হিমশিম খাচ্ছে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ।

যশোরগামী যাত্রী মানিক খান বলেন, সকাল ৯টায় ঢাকা থেকে রওনা হয়েছি। রাস্তায় কিছু কিছু স্থানে প্রচুর জ্যাম ছিল। এ কারণে দুই ঘণ্টার পথ লেগেছে সাত ঘণ্টা। নদীতে ঢেউ থাকায় বাচ্চাদের নিয়ে ফেরিতে পার হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

বিআইডব্লিউটিএ পাটুরিয়া ঘাটের সহকারী পরিচালক (ট্রাফিক) ফরিদুল ইসলাম বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ২২টি লঞ্চ দিয়ে যাত্রী পার করা হচ্ছে। তবে যাত্রীর বাড়তি চাপ থাকায় ফেরিতে তাদের যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ঘাট শাখার এজিএম জিল্লুর রহমান বলেন, দুপুরের পর থেকে যাত্রীবাহী পরিবহনের চাপ বেড়েছে। অন্যদিকে, কাটা গাড়ির যাত্রীদের চাপও বেড়েছে ঘাট এলাকায়। যাত্রীদের লঞ্চের পাশাপাশি ফেরিতেও পার করা হচ্ছে। বর্তমানে ২০টি ফেরি দিয়ে পরিবহন ও যাত্রী পার করা হচ্ছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড