• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিলমারীতে ভেজাল মাংস বিক্রির দায়ে বিক্রেতাকে জরিমানা

  চিলমারী প্রতিনিধি, কুড়িগ্রাম

১০ আগস্ট ২০১৯, ১৬:৩৪
ভ্রাম্যমাণ আদালত
(ছবি : প্রতীকী)

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় ভেজাল মাংস বিক্রির দায়ে আব্দুল মালেক নামে এক মাংস বিক্রেতাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১০ আগস্ট) বিকালে অভিযোগের ভিত্তিতে উপজেলার এলএসডি মোড়স্থ ওই মাংস বিক্রেতার দোকানে অভিযান চালিয়ে এ অর্থদণ্ড প্রদান করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে অভিযোগ পাওয়ার পর এলএসডি মোড়স্থ মাংস বিক্রেতা আব্দুল মালেকের দোকান পরিদর্শনে আসেন সেনেটারি ইন্সপেক্টর আরশাদ আলী ও চিলমারী মডেল থানার এসআই শরীফ উদ্দিন। এ সময় অভিযোগের সত্যতা মিললে ওই মাংস বিক্রেতাকে পাশের কম্পিউটার দোকানে নেয় তারা। সেখানে বসে সেনেটারি ইন্সপেক্টর আরশাদ আলী ও এসআই শরীফ উদ্দিন মুঠোফোনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহার সঙ্গে এ বিষয়ে কথা বলেন এবং তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। এ সময় মাংস বিক্রেতার নামে মামলা দায়েরসহ জরিমানা রশিদ না দিয়ে ও মাংস জব্দ না করে ছেড়ে দেওয়াতে ভ্রাম্যমাণ আদালত নিয়ে জনমনে নানান প্রশ্নের জন্ম নেয়। পরে শুক্রবার সন্ধ্যায় ওই মাংস বিক্রেতাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে এ অর্থদণ্ড বহাল রাখা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা মুঠোফোনে জানান, মাংসে ভেজাল থাকায় ওই মাংস বিক্রেতার পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড