• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দায়িত্বে অবহেলা, কুলাউড়া থানার এএসআই ক্লোজড

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৮ আগস্ট ২০১৯, ২২:৩১
কুলাউড়া থানা
কুলাউড়া থানার এ এস আই মো. ওয়াসিম (ছবি : দৈনিক অধিকার)

সম্প্রতি সুপ্রীম কোর্টের এক আইনজীবীর বাড়িতে সংঘটিত ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে মৌলভীবাজারের কুলাউড়া থানার এ এস আই মো. ওয়াসিমকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (৭ আগস্ট) কুলাউড়া থানা পুলিশের আয়োজনে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমদের (বার) সঙ্গে সুধী জনদের মতবিনিময় সভায় এক ব্যবসায়ী নেতার অভিযোগে এএসআই ওয়াসিমকে তাৎক্ষণিক প্রত্যাহারের ঘোষণা দেন এসপি।

জানা যায়, মতবিনিময় সভায় কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শামীম পুলিশ সুপারকে অভিযোগ করে বলেন, সম্প্রতি উপজেলার ভাটেরার খাঁরপাড়া গ্রামে গভীর রাতে সুপ্রিম কোর্টের এক আইনজীবী খালেদ আহমদের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ওই এলাকায় টহলের দায়িত্বে ছিলেন কুলাউড়া থানার এএসআই মো. ওয়াসিম। ডাকাতির খবর পেয়ে ওয়াসিম ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক বিষয়টির গুরুত্ব দেননি।

তিনি তখন ওয়ারেন্টের আসামি ধরতে ঘটনাস্থল থেকে দ্রুত চলে যান। পরদিন সকালে ওসিসহ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।’

পুলিশ সুপার ফারুক আহমদ বলেন, ‘বিষয়টি তদন্ত করা হবে। তদন্তে দায়িত্ব অবহেলার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৯ জুলাই) রাত আড়াইটার দিকে কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী, সাবেক সহকারী এটর্নি জেনারেল, সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সহসভাপতি খালেদ আহমদের নিজ বা‌ড়িতে এই ডাকাতি সংঘটিত হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড