• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিত্যক্ত জমি থেকে নারীর লাশ উদ্ধার

  নরসিংদী প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১৪:৪২
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর মাধবদীতে খুশী বেগম (৫০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে মাধবদী থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ আগস্ট) ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী বাসস্টেশনের পশ্চিম পাশে একটি পরিত্যক্ত জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের বড় ছেলে আলাউদ্দীন (৩৫) দৈনিক অধিকারকে জানান, তার মা গতকাল রাত আটটায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকাল বেলা লোকজন পরিত্যক্ত জমিতে খুশী বেগমের লাশ দেখতে পেয়ে তার পরিবারের সদস্যদের খবর দিলে তারা মাধবদী থানা পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, খুশী বেগম একজন পেশাদার দেহব্যবসায়ী ও মাদকসেবী ছিলেন। রাত বাড়ার সঙ্গে সঙ্গে তার কাছে খদ্দেরদের আনাগোনা বেড়ে যেত। প্রাথমিকভাবে ধারণা করছেন ধর্ষণের পর তাকে হত্যা করে সেখানে ফেলে রেখে গেছে।

মাধবদী থানার তদন্ত অফিসার শাফায়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখনো পর্যন্ত হত্যা রহস্য উন্মোচন হয়নি তবে তদন্ত সাপেক্ষে অতি দ্রুত রহস্য উদঘাটন করা হবে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড