• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের ৬ দিন পর যুবক উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৭ আগস্ট ২০১৯, ০২:০১
গ্রেফতার
গ্রেফতারকৃত অপহরণকারী ( ছবি : দৈনিক অধিকার )

অপহরণের ৬ দিন পর চুয়াডাঙ্গার দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির কর্মকর্তা জাহিদুল ইসলামকে (৩৫) খুলনার দিঘিলিয়া থেকে উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার (৬ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে খুলনার দিঘিলিয়া উপজেলার সোনাপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

এ সময় আব্দুর রাকিব (৩৭) নামে অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়। রাকিব খুলনার দৌলতপুর উপজেলার মধ্যডাঙ্গা গ্রামের শওকত আলী শেখের ছেলে।

র‌্যাব জানায়, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে কেরু অ্যান্ড কোম্পানির ইঞ্জিনিয়ার বিভাগের কর্মকর্তা জাহিদুল ইসলাম চলতি মাসের ১ আগস্ট খুলনা থেকে অপহৃত হয়। এর দুই দিন পর অপহরণকারীরা জাাহিদুল ইসলামের পরিবারের কাছ থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে জাহিদুলকে মেরে ফেলারও হুমকি দেয় অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃত জাহিদুলের ভাই নিজম উদ্দিন মঙ্গলবার চুয়াডাঙ্গা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পরে র‌্যাব মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে খুলনার দিঘিলিয়া উপজেলার সোনাপুর গ্রামের লাভলু শেখের বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে অপহৃত জাহিদুল ইসলামকে উদ্ধার করা হয়। এ সময় গ্রেফতার করা হয় অপহরণকারী চক্রের সদস্য আব্দুর রাকিবকে। বুধবার রাতেই অপহৃত জাহিদুল ও অপহরণকারী রাকিবকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করে র‌্যাব।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপহৃত জাহিদুলের ভাই নিজাম উদ্দিন বাদী হয়ে দুই জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড