• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামাই হত্যার দায়ে শ্বশুরসহ গ্রেফতার ৪

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৬ আগস্ট ২০১৯, ২১:১৬
আটক
ছবি- প্রতীকী

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মেয়ের জামাইকে হত্যা মামলায় শ্বশুর ও শ্যালিকাসহ একই পরিবারের ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে শ্বশুর বাড়িতে গিয়ে হত্যার শিকার হন শাহ আলম (৩৫)।

মঙ্গলবার (৬ আগস্ট) বিকালে নরসিংদীর শেখেরচর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- শাহ আলমের শ্বশুর উপজেলার চৌথার আখড়পাড়া গ্রামের আলাউদ্দিন মিয়া (৫২), তার তিন মেয়ে- সুমি আক্তার (২০), শেলিনা বেগম (২০) ও শিরিনা আক্তার (১৮)।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, উপজেলার মারুয়াদী গ্রামের শাহ আলমের সঙ্গে ফতেপুর ইউনিয়নের নৈকাহন চৌথারআখর পাড়া গ্রামের আলাউদ্দিনের মেয়ে সুমি আক্তারের বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের বছর খানেক পর তার শ্যালিকা শিরিনার সঙ্গে পরকীয়ার জড়িয়ে পড়ে শাহ আলম। এ নিয়ে শ্বশুর বাড়ির লোকজনসহ স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ সৃষ্টি হয়।

এক পর্যায়ে সালিশের মাধ্যমে সাময়িকভাবে বিষয়টি মিমাংসা হয়। এর মধ্যে বিদেশে যাওয়ার জন্য শাহ আলম সাড়ে তিন লাখ টাকা শ্বশুরবাড়িতে রেখেছিলেন। এটা ফেরত চাওয়াকে কেন্দ্র করে গত কয়েকদিন আগে শাহ আলমের সঙ্গে রাগারাগি করে স্ত্রী সুমি বাবার বাড়ি চলে যায়। ১৪ জুলাই রাতে শ্যালিকা শিরিন আক্তার ফোন করে শাহ আলমকে বাড়িতে ডেকে নেয়। পরের দিন দুপুরে নৈকাহন চৌথারআখর পাড়া এলাকার শাহ আলমের লাশ পুলিশ উদ্ধার করে।

এ ব্যপারে নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে নিহতের শ্বশুর আলাউদ্দীন, স্ত্রী সুমি আক্তার শ্যালিকা শেলিনা ও শিরিনাসহ শ্বশুরের পরিবারের ৬ জনের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আসামিদের গ্রেফতার করা হয় বলেও জানান তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড