• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয়কালে গ্রেফতার ৮

  বগুড়া প্রতিনিধি

০৬ আগস্ট ২০১৯, ২০:২৩
গ্রেফতার
চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের সময় ৮ জন গ্রেফতার (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের সময় আটজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছে থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

সোমবার (৫ আগস্ট) বিকাল থেকে রাত পর্যন্ত বগুড়া ডিবি পুলিশের ওসি আছলাম আলীর নেতৃত্বে বগুড়া সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের শাহা জালাল বাজারে এই অভিযান চালানো হয়।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সারিয়াকান্দির শাহা জালাল বাজারে চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের সময় অভিযান চালানো হয়। এ সময় একটি লাল রঙের হিরো স্পেলেন্ডার মোটর সাইকেল, একটি কালো রঙের পালসার ও একটি ডায়াং রানার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এ সময় আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের সদস্য সারিয়াকান্দির টেংরাকুরা গ্রামের মজনু প্রাং এর ছেলে রফিকুল ইসলাম (২৫), একই গ্রামের রিপন মিয়ার ছেলে আরিফুর ইসলাম রানা (২৬), বেনুপুর গ্রামের মৃত দেছার মন্ডলের ছেলে আফজাল মন্ডল (৫০), গাবতলির কেশোবের পাড়া গ্রামের কার্তিক সরকারের ছেলে উৎপল সরকার (২৫) ও সোনাতলার বার ঘড়িয়া গ্রামের বাবুল ব্যাপারীর ছেলে রুবেল ব্যাপারীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এদিকে চোরই মোটরসাইকেল ক্রয় করার অপরাধে জামালপুর মাদারগঞ্জের চর পাকেরদহ গ্রামের মৃত বাহাজ উদ্দিন শেখের ছেলে আহসান উল্লাহ ওরফে শাহ আলম (৪৫), সারিয়াকান্দির জামখল গ্রামের মৃত নজরুল ইসলাম ওরফে বকুলের ছেলে জাকির হোসেন (৩১) ও গাবতলির দূর্গাহাটা বাজার এলাকার মৃত বোরহান উদ্দিনের ছেলে জামাল হোসেনকে (২৮) গ্রেফতার করা হয়। এ ঘটনায় সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে।

বগুড়া ডিবি পুলিশের ওসি আছলাম আলী জানান, সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড