• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান

  লালমনিরহাট প্রতিনিধি

০৬ আগস্ট ২০১৯, ১৯:৩৩
লালমনিরহাট
মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান (ছবি : দৈনিক অধিকার)

‘ডেঙ্গু মুক্ত দেশ চাই, পরিষ্কার পরিচ্ছন্নতার বিকল্প নাই’ নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা প্রশাসনের উদ্যোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (৬ অগাস্ট) সকাল ১০ টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিনের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে ও আশপাশের বাজারে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মসক নিধনের লক্ষে আশপাশের ঝোপঝাড় কেটে পরিষ্কার করা হয়। ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক র‍্যালি ও লিফলেট বিতরণ করেন নির্বাহী কর্মকর্তা।

পরিচ্ছন্নতা অভিযান নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় ডেঙ্গুর প্রাদুর্ভাব রোধে সারাদেশের ন্যায় হাতীবান্ধাতেও আমরা পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছি। জনসাধারণকে সচেতন করতে লিফলেট বিতরণসহ ডেঙ্গু প্রতিরোধে আলোচনা করেছি।

তিনি আরও বলেন, সকলের সহযোগিতায় ইনশাআল্লাহ খুব শীঘ্রই একটি পরিচ্ছন্ন উপজেলা গড়ে তুলতে পারব।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক আহসান হাবিব, উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন, হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহম্মেদ, প্রমুখ।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড