• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে ছিনতাই করতে গিয়ে আটক ২

  ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম

০৬ আগস্ট ২০১৯, ১৩:০১
ফটিকছড়ি
আটক ২ ছিনতাইকারী

ফটিকছড়ি পৌরসভার রাঙ্গামাটিয়া চৌমুহনী সড়কের মাঝামাঝিতে ভয়াবহ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ১০টায় চৌমুহনী বাজারের পাশে জমির চৌধুরীর ঘিরা এলাকার অন্ধকার স্থানে সেতুর উপর এ ঘটনা ঘটে। এতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ২ ব্যবসায়ী আহত হয়।

আহতরা হলেন, পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব রাঙ্গামাটিয়া গ্রামের পূর্ব নাথ পাড়ার বাসিন্দা মৃত সাধন নাথের ছেলে চৌমুহনী বাজারের স্বর্ণ ব্যবসায়ী লক্ষণ নাথ (৩০), অপরজন একই এলাকার কৃষ্ণ কমল নাথের ছেলে বিবিরহাট বাজারের কসমেটিকস ব্যবসায়ী শিমুল কান্তি নাথ (৩০)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

ছিনতাইয়ের শিকার আহত লক্ষণ নাথ বলেন, 'আমি আর আমার ভাইপো শিমুল নাথ দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলাম। হঠাৎ পেছন দিক থেকে মুখ বাঁধা অবস্থায় ৮ জন ছিনতাইকারী আমাদের উপর হামলা করে। এ সময় তারা আমাদেরকে ছুরিকাঘাত করে আমার গলায় থাকা স্বর্ণের চেইন, পকেটে থাকা নগদ ৪ হাজার ৫ শত টাকা ও আমার ভাইপোর সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা, ২টি এন্ড্রয়েড ফোন, ২টি নরমাল ফোন, ২টি এটিএম কার্ড ও মানিব্যাগ ছিনিয়ে নেয়।

এ সময় আমাদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ছুটে এসে ২ ছিনতাইকারীকে আটক করলেও বাকি ছিনতাইকারীরা পালিয়ে যায়।

রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে আটক ২ ছিনতাইকারীদের নিয়ে যায়। আটককৃতরা হলো, উপজেলার ফটিকছড়ি পৌরসভার ধুরং ভুঁইয়া পাড়ার বাসিন্দা আজিজুল হকের ছেলে সারদিল (১৬), অপরজন ধুরং এলাকার বাসিন্দা কবির আহমদের ছেলে মুরাদ (১৬)। আটক দুই জনই ফটিকছড়ি সরকারি করোনেশন আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার বলেন, ২ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড