• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঝরাস্তায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

  রাজশাহী প্রতিনিধি

০৬ আগস্ট ২০১৯, ০৯:২২
রাজশাহী
নিহত ছাত্র ফারদিন আশারিয়া রাব্বি

রাজশাহী নগরীতে মাঝরাস্তায় এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৬ আগস্ট) ভোর আনুমানিক পৌনে ছয়টায় মহানগরীর হেতেমখাঁ ও বর্ণালীর মাঝামাঝি সড়কে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়।

নিহত ছাত্র ফারদিন আশারিয়া রাব্বি (২২) রাজশাহী সিটি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মমিনপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাব্বি মেস থেকে বের হয়ে দেশের বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিলেন। ফজরের আযানের পর এ হত্যাকাণ্ড ঘটে। তাকে পেছন থেকে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে তার ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ভোর ছয়টার দিকে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে পেছন থেকে মাথায় কোপ দিয়ে হত্যা করা হয়েছে। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পরিবারের সাথে ঈদ করতে তিনি দেশের বাড়ি যাচ্ছিলেন। ভোরে তিনি ছাত্রাবাস থেকে বের হওয়ার সময় তার বোনের সঙ্গে কথাও বলেছিলেন। এর কয়েক মিনিট পরেই এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে পাওয়া তার ফোন থেকেই রাব্বির পরিবারের সঙ্গে কথা হয় পুলিশের।

পুলিশের অতিরিক্ত উপকমিশনার আরও জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। রাব্বির মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড