• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে নদীতে ডুবে চতুর্থ শ্রেণির ছাত্রীর মৃত্যু

  নীলফামারী প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ২২:০২
পানিতে ডুবে মৃত্যু
(ছবি : প্রতীকী)

নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে জান্নাতে কেয়া (১০) নামে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

নিহত জান্নাতে কেয়া উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খড়খড়িয়া নদীর পাড়ের জুম্মা পাড়ার কোরবান আলীর মেয়ে ও স্থানীয় ব্র্যাক পরিচালিত একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী।

সোমবার (৫ আগস্ট) বেলা পৌনে ১২টার দিকে বোতলাগাড়ী ইউনিয়নের খড়খড়িয়া নদীর চান্দিয়া ব্রিজ সংলগ্ন নদী থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এর আগে ওই দিন পৌনে ১১টার দিকে পাড়ার সহপাঠীদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায় সে।

স্থানীয় সূত্রে জানা যায়, নদীর পাড়ের জুম্মা পাড়ার কোরবান আলীর মেয়ে জান্নাতে কেয়া সোমবার সকাল পৌনে ১১টার দিকে পাড়ার সহপাঠীদের সঙ্গে নদীতে গোসল করতে যায়। গোসলে এক পর্যায়ে পানিতে তলিয়ে যায় জান্নাতে কেয়া ও ফুলজান নামে অপর এক সহপাঠী। পরে স্থানীয়রা নদীতে নেমে ফুলজানকে উদ্ধার করতে সক্ষম হয়। এ সময় জান্নাতে কেয়াকে উদ্ধারর চেষ্টা করে ব্যর্থ হলে সৈয়দপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টার পর কেয়ার মরদেহ উদ্ধার করে।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহমুদুল হাসান খোকন স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড