• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে জাল নোটসহ গ্রেফতার ১

  ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম

০৫ আগস্ট ২০১৯, ২০:৩৯
গ্রেফতার
গ্রেফতার জাল নোট সরবরাহকারী মো. মনির হোসেন প্রকাশ খোকন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের ফটিকছড়িতে এক হাজার টাকার ৬০টি জাল নোটসহ জাল নোট সরবরাহকারী মো. মনির হোসেন প্রকাশ খোকন (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ আগস্ট) ভোরে গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার দক্ষিণ ধুরুং ৭ নম্বর ওয়ার্ডের দুলাল মিয়ার ঘরে অভিযান চালিয়ে পুলিশ জাল নোটসহ মনির হোসেন প্রকাশ খোকনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মনির হোসেন প্রকাশ খোকন কুমিল্লা জেলার মনোহরগঞ্জ বিহাড়া মধ্যপাড়া এলাকার মৃত দাইয়া মিয়ার ছেলে।

পুলিশ জানায় অভিযানে ষাট হাজার টাকা মূল্যের জাল নোট ছাড়াও একটি পাসপোর্ট, দুইটি মুঠোফোন ও আটটি সিম কার্ড উদ্ধার করা হয়।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আক্তার জানান, গোপন সূত্রে থানায় খবর আসে ওই স্থানে বেশ কিছু জাল নোট সংগৃহীত আছে। কুরবানির ঈদকে সামনে রেখে জাল নোট গুলো উপজেলার বিভিন্ন বাজারে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে নোটগুলো আনা হয়েছে। এমন খবরে সোমবার ভোরে দুলালের ঘরে অভিযান চালিয়ে তার বিছানায় থাকা ব্যাগের ভেতর থেকে এক হাজার টাকার ৬০টি জাল নোটসহ জাল নোট সরবরাহকারী মনিরকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড