• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

মুন্সীগঞ্জে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ১৮:২০
মরদেহ
গাড়িতে নিহতের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা কাদির মোল্লা (৬৫) নিহত হয়েছেন। সোমবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পাঁচগাঁও বাজারে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গুরতর আহত হয়েছে নিহতের ছেলে জসিম মোল্লা।

নিহত কাদির মোল্লা পাঁচগাও গ্রামের বদু মোল্লার ছেলে।

জানা যায়, বাজারের মুদি দোকানি ঘাতক মোতালেব মোল্লার (২৮) দোকানে তার সাবেক স্ত্রীর সঙ্গে ঝগড়া বাঁধে। এই নিয়ে দোকানের সামনে ভিড় জমে গেলে পাশের দোকানি চাচা কাদের মোল্লা ধমক দিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। এতে ভাতিজা মোতালেব মোল্লা ক্ষিপ্ত হয়ে চাচার সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন। কথা কাটাকাটির এক পর্যায়ে মোতালেব মোল্লা ধারালো ছুরি দিয়ে বৃদ্ধ চাচা কাদের মোল্লাকে আঘাত করে। বাবাকে রক্ষা করতে এগিয়ে আসলে কাদের মোল্লার ছেলে জসিমও গুরতর আহত হয়। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক কাদের মোল্লাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মো. আওলাদ হোসেন জানান, ঘাতক মোতালেব মোল্লাকে গ্রেফতার করতে পুলিশের দুটি টিম অভিযানে নেমেছে। নিহতের লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া নিহতের ছেলে আহত জসিম টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড