• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশেও দুষ্কৃতিকারী থাকতে পারে: অতিরিক্ত ডিআইজি

  ফেনী প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ১৪:০৬
অতিরিক্তি ডিআইজি
চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ ( ছবি : দৈনিক অধিকার)

ফেনী থে‌কে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকারের দেওয়া চার্জশিটে স্থানীয় সাংবাদিকদের ফাঁসিয়ে দেওয়ার বিষয়ে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ বলেছেন, ‘আইন তার স্বাভাবিক গতিতে চলবে। আমাদেরও দুর্বলতা থাকতে পারে, পুলিশের সদস্যরাও মানুষ। পুলিশের সবাই যে সৎ তা কিন্তু না। এখানেও দুষ্কৃতিকারী থাকতে পারে।’

সোমবার (৫ আগস্ট) সকালে ডেঙ্গু ও গুজব প্রতিরোধে ফেনী মডেল থানার আয়োজনে সচেতনতামূলক বিশেষ র‍্যালি শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত ডিআইজি বলেন, সাংবাদিকদের বিষয়টি শতভাগ সততার মধ্যদিয়ে এ বিষয়টি তদন্ত করে দেখা হবে। সাংবাদিকরা যেমন সমাজের প্রতিচ্ছবি- তেমনিভাবে পুলিশও বাংলাদেশের প্রতিচ্ছবি। সাংবাদিকরা কলমের মাধ্যমে সমাজের সকল অনাচার তুলে ধরেন, আর পুলিশ অপরাধীকে আইনের হাতে সোপর্দ করেন।

সকাল ১০ টার দিকে ফেনী মডেল থানার আয়োজনে শুরু হয়ে র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মডেল থানায় গিয়ে শেষ হয়।

এ সময় ফেনীর পুলিশ সুপার (এসপি) নুরন্নবীর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার প্রমুখ।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড