• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরীর মামলা

  ময়মনসিংহ প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ০১:৫৫
ফুলবাড়িয়া থানা
ফুলবাড়িয়া থানা। (ছবি : নিজস্ব)

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার এক কিশোরী ধর্ষক প্রেমিক ও তার বন্ধুদের নামে থানায় মামলা দায়ের করেছে বলে জানায় পুলিশ।

রবিবার (৪ আগস্ট) ধর্ষণের অভিযোগে ফুলবাড়িয়া থানায় ওই কিশোরী নিজে বাদী হয়ে প্রেমিক সিরাজুল ইসলাম, তার বন্ধু সাইদুল ও ফারুককে আসামী করে মামলা দায়ের করেছেন। তার আগে শনিবার (০৩ আগষ্ট) সন্ধ্যায় ফুলবাড়িয়া উপজেলার কুটিরা গ্রামে প্রেমিক ও তার বন্ধুরা মিলে তাকে ধর্ষণ করে।

ঘটনার শিকার ওই কিশোরীর পরিবারের বরাত দিয়ে ও অভিযোগের ভিত্তিতে পুলিশ জানায়, ফুলবাড়িয়া কৈয়ারচালা গ্রামের শফিকুল ইসলামের ছেলে বাসের হেলপার সিরাজুল ইসলামের সঙ্গে প্রায় তিনমাস আগে প্রেমের সর্ম্পক গড়ে উঠে ওই কিশোরীর। পরে শনিবার বিকালে তার প্রেমিক সিরাজুল ওই মেয়েটিকে বেড়ানোর কথা বলে উপজেলার কুটিরা গ্রামে নিয়ে যায়। সেখানে একটি আকাশি বাগানে নিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে তার প্রেমিকের দুই বন্ধু সাইদুল ও ফারুক একইভাবে জোর পূর্বক মেয়েটিকে একটি আখক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরই একপর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে সিরাজুল ও তার বন্ধুরা সেখান মেয়েটিকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার এ ব্যাপারে বলেন, ‘এ ঘটনার পর নির্যাতনের শিকার মেয়েটি নিজে বাদী হয়ে একটি ধর্ষণের মামলা করেছে। অভিযুক্ত ধর্ষকদের গ্রেফতারে অভিযান চলছে বলে আরও জানান তিনি।'

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড