• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ‘আটকে রেখে ধর্ষণ’, অভিযুক্ত আটক

  শরীয়তপুর প্রতিনিধি

০৪ আগস্ট ২০১৯, ১৫:২৬
ধর্ষণ
পালং ম‌ডেল থানা ( ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুরের এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে চাঁদপুরে বাড়িতে রেখে ধর্ষণের অভিযোগে সুজন গাজী (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শ‌নিবার (৩ আগস্ট) দুপুরে শরীয়তপুর সদর উপ‌জেলার ম‌নোহর বাজার এলাকা থে‌কে তা‌কে গ্রেফতার করা হয়। 

এ ঘটনায় শুক্রবার (২ আগস্ট) রা‌তে ছাত্রীর বাবা বাদী হ‌য়ে পালং ম‌ডেল থানায় এক‌টি মামলা দায়ের ক‌রেন।

গ্রেফতার সুজন গাজী  (২০) চাঁদপুর জেলার ফ‌রিদগঞ্জ উপ‌জেলার ধানুয়া গ্রা‌মের দুলাল গাজীর ছে‌লে। সে ফরিদগঞ্জ মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের নবম শ্রে‌ণির ছাত্র। 

রবিবার (৪ আগস্ট) ঘটনাটি দৈনিক অধিকারকে পু‌লিশ ও ভুক্ত‌ভো‌গী প‌রিবার জানায়, চাঁদপুর জেলার ফ‌রিদগঞ্জ উপ‌জেলার ধানুয়া গ্রা‌মের সুজন গাজীর স‌ঙ্গে শরীয়তপুর সদর উপ‌জেলার চরপালং এলাকার এক স্কুলছাত্রীর স‌ঙ্গে মোবাইল ফো‌নে প্রথমে বন্ধুত্ব ও প‌রে প্রেমের সম্পর্ক গ‌ড়ে ওঠে। এরপর বি‌য়ের প্রলোভন দে‌খি‌য়ে গত ৪ জুলাই দুপুর আড়াইটার দি‌কে বন্ধু‌দের সহ‌যো‌গিতায় ওই স্কুলছাত্রীকে অপহরণ ক‌রে চাঁদপুরে তার বা‌ড়ি‌তে নি‌য়ে যায় সুজন। বা‌ড়ি‌তে রে‌খে প্রায় এক মাস ধর্ষণ ক‌রে। পরে সেখানে অসুস্থ হয়ে পড়ে মেয়েটি। মে‌য়েকে কোথাও খুঁজে না পে‌য়ে গত ২৪ জুলাই পালং ম‌ডেল থানায় এক‌টি সাধারণ ডায়‌রি (জি‌ডি) ক‌রেন বাবা।

ওই স্কুলছাত্রীর বাবা ব‌লেন, আমার মে‌য়ে অষ্টম শ্রে‌ণি‌তে প‌ড়ে। সে নাবালিকা। আমার মে‌য়ে‌কে ফুস‌লি‌য়ে অপহরণ ক‌রে চাঁদপু‌রের সুজন গাজী। প‌রে আমি থানায় জি‌ডি ক‌রি। জি‌ডির প‌র গত সপ্তা‌হে সুজ‌নের বাবা‌ দুলাল গাজী আমার মোবাই‌লে ফোন দেন। ফোন দি‌য়ে ব‌লেন, আপনার মে‌য়ে আমার বা‌ড়ি‌তে।

তিনি আরও বলেন, আমি মেয়ের সন্ধান পেয়ে গত শুক্রবার থানায় একটি মামলা করি। প‌রে শ‌নিবার সুজন ওই মে‌য়ে‌কে নি‌য়ে শরীয়তপু‌রে আসে। মে‌য়ে অসুস্থ হ‌য়ে প‌ড়েছে। তাই শরীয়তপুর সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রি।‌ আমার অবুঝ মে‌য়ের সঙ্গে সুজন পাশবিক আচরণ ক‌রে‌ছে। আমি এর স‌ঠিক বিচার চাই।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পালং ম‌ডেল থানা পু‌লি‌শের এসআই রুপু রায় দৈনিক অধিকারকে জানান, ওই ঘটনায় মে‌য়ের বাবা বাদী হ‌য়ে থানায় মামলা ক‌রে‌ন। মামলার আসামি সুজন গাজী‌কে ম‌নোহর বাজার এলাকা থে‌কে গ্রেফতার করা হ‌য়েছে।

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড