• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের ভয়ে পুকুরে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু

  রাজশাহী প্রতিনিধি

০৪ আগস্ট ২০১৯, ১৩:০৯
মরদেহ
পানিতে ডুবে নিহত ইকাবল হোসেন ( ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী নগরীতে পুলিশের ভয়ে পুকুরে লাফ দিয়ে পানিতে ডুবে ইকাবল হোসেন (৩৮) নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (৩ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে নগরীর বড়বনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইকাবল বড়বনগ্রাম এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। পরিবারের দাবি, পুলিশের ভয়ে পুকুরে ঝাঁপ দিতে বাধ্য হন তিনি।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুল ইসলাম জানান, শনিবার রাতে বড়বনগ্রাম জিয়াপার্ক এলাকায় শাহমখদুম থানা পুলিশের একটি টহলদল জিয়া পার্কের এলাকায় টহল দিচ্ছিল। এ সময় পুলিশ দেখে ইকবাল হোসেন জিয়া শিশু পার্কের পাশের পুকুরে লাফ দেন। এতে তিনি পুকুরের পানিতে তলিয়ে যান। পরে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের স্টাফ অফিসার রাসেদুর রহমানের নেতৃত্বে একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে ইকবাল হোসেনের লাশ উদ্ধার করে শাহমখদুম থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

এ দিকে নিহতের পরিবারের দাবি, ইকবাল আগে নেশা করলেও এখন নেশা করেন না। সম্প্রতি তার যক্ষা রোগের চিকিৎসা চলছিল। রাতে পুলিশ তাকে ধাওয়া করলে তিনি আতঙ্কে পুকুরের পানিতে লাফ দেয়। এ সময় পানিতে ডুবে ইকবালের মৃত্যু হয়। ইকবাল হোসেন পেশায় একজন ড্রাইভার ছিলেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড