• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে কিশোরী গণধর্ষণের শিকার

  নরসিংদী প্রতিনিধি

০৪ আগস্ট ২০১৯, ০৯:৫০
গণধর্ষণ
(প্রতীকী ছবি)

নরসিংদীর শিবপুরে ১৩ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়ে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মেয়ের বাবা গত শুক্রবার (২ আগস্ট) রাতে পাঁচজনকে আসামি করে শিবপুর থানায় মামলা করেছেন।

মামলার পাঁচ আসামিরা হলো- শিবপুরের বাঘাব ইউনিয়নের জয়মঙ্গল গ্রামের মো. সিরাজ উদ্দিনের ছেলে মো. জাকির হোসেন (৪৫) ও মো. আক্তারুজ্জামানের ছেলে মো. কাজল মিয়া (৫৫), বিরাজনগর গ্রামের মোতালেব মিয়ার ছেলে মো. হযরত আলী (৪৫), মো. রাজু মিয়ার ছেলে মো. সেলিম মিয়া (৩৫) ও মো. আবুল হোসেনের ছেলে মো. মনির হোসেন (৩৫)।

জানা যায়, গত ২৫ জুলাই বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই কিশোরী ব্যক্তিগত কাজে ঘরের বাইরে এসেছিল। সেখানে ওঁৎ পেতে থাকা তিনজন তার মুখ চেপে ধরে সিএনজিতে করে তুলে নিয়ে যায়। তারপর একটি নির্জন বাড়িতে নিয়ে সেখানে পাঁচজন মিলে তাকে গণধর্ষণ করে। রক্তাক্ত ও অচেতন অবস্থায় অন্য বাড়ির রান্নাঘরে ফেলে পালিয়ে যায় ওই ধর্ষকেরা।

মামলার বাদী ওই মেয়ের বাবা জানান, লোকলজ্জার ভয়ে ও মেয়ের ভবিষ্যতের কথা ভেবে ঘটনাটি গোপন রাখতে চেয়েছিলাম। কিন্তু লোক জানাজানি হয়ে যাওয়ায় কোনো কিছু ভেবে না পেয়ে ঘটনার দুইদিন পরে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে ঘটনা খুলে বলি। ইউপি চেয়ারম্যান তরুণ মৃধা আমাকে তখন বলেন, খুব দেরি হয়ে গেছে, এখন তো আর থানায় মামলাও নেবে না। আমিই বিষয়টি মীমাংসা করে দেব। পরে ৩১ তারিখে চেয়ারম্যান জানান, তিনি আর মীমাংসা করতে পারবেন না। থানায় বা কোর্টে গিয়ে মামলা করার পরামর্শ দেন তিনি।

খোঁজ নিয়ে আরও জানা গেছে, বাঘাব ইউনিয়নের চেয়ারম্যান তরুণ মৃধা এই ঘটনাটি দেড় লাখ টাকায় মীমাংসা করতে চেয়েছিলেন। এর জন্য বেশ কয়েকজনের কাছ থেকে প্রায় ১ লাখ টাকাও তিনি তুলেছেন। অতিরিক্ত সময়ক্ষেপণ করে আসামিদের বাঁচিয়ে দিতে চেয়েছিলেন তিনি।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, এই ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে মামলা করেছেন। আসামিরা সবাই পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। ধর্ষণের ঘটনায় সামাজিকভাবে আপোষ মীমাংসার কোনো সুযোগ নেই। কেউ যদি এমন চেষ্টা করে থাকেন তারাও অপরাধ করেছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড