• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঘনায় নিখোঁজ কলেজছাত্রের খোঁজ মেলেনি

  নরসিংদী প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ২১:৫৮
নিখোঁজ
নিখোঁজ কলেজছাত্র মিহাদ শিকদার (ছবি- সংগৃহীত)

নিখোঁজের ২৪ ঘণ্টা পার হলেও খোঁজ মেলেনি নিখোঁজ কলেজছাত্র মিহাদ শিকদারের (২১)। শনিবার (৩ জুলাই) দিনভর উদ্ধার অভিযান চালিয়েও তার সন্ধান পায়নি ডুবুরিরা।

এর আগে শুক্রবার (২ জুলাই) সন্ধ্যায় নরসিংদীর মাধবদীতে বন্ধুদের সঙ্গে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন ওই কলেজছাত্র। মাধবদীর মহিষাশুরা ইউনিয়নের বথুয়াদী গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন মিহাদ শিকদারে।

নিখোঁজ কলেজছাত্র জেলার আবদুল মান্নান ভূঁইয়া কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। সে সড়ক ও জনপথ বিভাগের মাধবদী শাখার কার্য সহকারী মিলন শিকদারের ছেলে।

এ দিকে এ ঘটনার পর থেকে পুলিশ ফায়ার সার্ভিস ও ডুবুরিদলসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

তার বন্ধু মোতালিব জানায়, শুক্রবার বিকালের দিকে মিহাদসহ তারা সাত বন্ধু মিলে একটি ইঞ্জিনচালিত নৌকায় চড়ে মেঘনা নদীতে ঘুরতে যায়। নৌকায় তারা বিকালের খাবার খেয়ে সন্ধ্যায় গোসল করতে নামে। এদের মধ্যে মিহাদ পানিতে নামার সময় পায়ে নৌকার কাঠের আঘাত পায়। সবাই গোসলে ব্যস্ত থাকার এক পর্যায়ে মিহাদ স্রোতে ভাসতে ভাসতে হঠাৎ পানিতে তলিয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি।

খবর পেয়ে রাতেই মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরদিন শনিবার সকালে ঢাকা থেকে চার সদস্যের একদল ডুবুরি ঘটনাস্থলে এসে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালায়। অবশেষে দিনের আলো নিভে আসায় উদ্ধার কাজ স্থগিত করে ডুবুরিদল উঠে আসে।

ডুবুরি দলের প্রধান হাবিব উল্লাহ ভূঁইয়া জানান, নিখোঁজ হওয়ার জায়গাটির গভীরতা তেমন বেশি নয়। তবে ঘটনার সময় স্রোত বেশি থাকায় হয়তো সে তলিয়ে গেছে। ২৪ ঘণ্টা পার হলে রাতের দিকে কোথাও লাশটি ভেসে উঠতে পারে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড