• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌন উত্তেজক ওষুধ বিক্রি করায় দুই হকারের জেল

  পাবনা প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ০৮:৩২
ব্যক্তি
আটক ব্যক্তি (ছবি : দৈনিক অধিকার)

পাবনায় অবৈধ ও নিম্মমানের যৌন উত্তেজক ওষুধ ফুটপথে বিক্রি করার দায়ে দুই হকারকে সাতদিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২ জুলাই) বিকালে এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সাঁথিয়া উপজেলার ভবানীপুর গ্রামের হকার সেলিম রেজা ও বেড়া উপজেলার বনগ্রামের আমজাদ মন্ডলের ছেলে হকার জহিরুল।

পাবনা ঔষধ প্রশাসন সূত্র জানায়, শুক্রবার বিকালে পাবনা শহরে চাপা মসজিদের পাশে বেড়া উপজেলার বনগ্রামের জহিরুল ইসলাম বিভিন্ন ধরণের যৌন উত্তেজক অবৈধ ঔষধ বিক্রি করছিল। একই দিন আটঘরিয়া উপজেলার একদন্ত বাজারে সাঁথিয়া উপজেলার ভবানীপুর গ্রামের হকার সেলিম রেজা মাইক্রোবাসে করে কথিত সর্বরোগের ওষুধ বিক্রি করছিল। এ সময় তাদেরকে আটক করা হয়। সন্ধ্যায় পাবনা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুকসানা মিতা পাবনা জেলা ঔষধ প্রশাসন ও ঔষধ তত্বাবধায়ক কে এম. মুহসীনিন মাহবুবের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত গঠন করেন। ভ্রাম্যমাণ আদালত হকার জহিরুল তাদের সাতদিন করে জেল দেন।

ঔষধ প্রশাসনের কর্মকর্তারা জানান, দণ্ডিত হকাররা বিভিন্ন নকল যৌন উত্তেজক ওধুধ যেমন ইনজয়, পাওয়ার ওয়েল, জিনসিন পাউডার, গ্রীনসিন, শরিফ পেইনকিলার স্প্রেসহ নানা ধরণের অবৈধ ঔষধ বিক্রি করে আসছিল।

পাবনা জেলা ঔষধ প্রশাসন ও ঔষধ তত্বাবধায়ক কে এম. মুহসীনিন মাহবুব আরও জানান, জেলার ঔষধের দোকানগুলিতে ড্রাগ লাইসেন্স না থাকা ও নবায়ন না করে ফার্মেসী পরিচালনা ও মেয়াদ উত্তীর্ন অনুমোদনবিহীন ঔষধের বিষয়ে অভিযান অব্যহত রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড