• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামলার ১২ দিন পর অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

  কলমাকান্দা প্রতিনিধি, নেত্রকোণা

০২ আগস্ট ২০১৯, ২০:৫০
গ্রেফতার
(ছবি : প্রতীকী)

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় অপহরণ মামলার ১২ দিন পর অপহৃত মাদ্রাসাছাত্রীকে (১৬) উদ্ধার করেছে কমলাকান্দা থানা পুলিশ। এ ঘটনায় অপহরণের সঙ্গে জড়িত খোকন (৩৫) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) ভোরে কমলাকান্দা উপজেলার পার্শ্ববর্তী উপজেলা বারহাট্টার ফকিরাবাজার এলাকা থেকে অপহরণের সঙ্গে জড়িত খোকনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত খোকন ওই এলাকার সেমিয়া গ্রামের রুক্কু কবিরাজের ছেলে।

সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শফিকুল ইসলাম অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, গত ৮ জুন সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার কৈলাটি ইউনিয়নের বানিয়াপাড়া মহিলা মাদ্রাসায় পড়ুয়া এক ছাত্রীকে জোরপূর্বক বিয়ের উদ্দেশ্যে অভিযুক্ত টিটন মিয়া অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় মামলা দায়েরের পর গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার ভোরে পার্শ্ববর্তী উপজেলা বারহাট্টার ফকিরাবাজার এলাকার সেমিয়া গ্রাম থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণ মামলার এজাহারভুক্ত আসামি খোকন নামে টিটনের বড় ভাইকে গ্রেফতার করা হয়।

এছাড়া অপহৃত ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার বিকালে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, অপহরণের ঘটনায় অপহৃত ওই ছাত্রীর বাবা গত ২২ জুলাই বাদী হয়ে কলমাকান্দা থানায় টিটনসহ তিনজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড