• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেঙ্গু পরীক্ষায় নড়াইলে ২টি হাসপাতালকে ৬০০ কিটস দিলেন মাশরাফি 

  নড়াইল প্রতিনিধি

০২ আগস্ট ২০১৯, ২০:৩৩
মাশরাফি বিন মর্তুজা
ছবি : সম্পাদিত

ডেঙ্গু পরীক্ষার জন্য নড়াইলে দুটি হাসপাতালে মোট ৬০০টি কিটস দিয়েছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। শুক্রবার (২ আগস্ট) সকালে নড়াইল জেলা প্রশাসকের মাধ্যমে কিটস গুলো নড়াইল সদর ও লোহাগড়া হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, সারা দেশে যখন ডেঙ্গু নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে ঠিক তখনই নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ৩০ জুলাই স্বাস্থ্য সচিবের সঙ্গে দেখা করেন এবং নড়াইলে ডেঙ্গুর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন। এরই পেক্ষিতে সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা জেলা প্রশাসকের মাধ্যমে ডেঙ্গু শনাক্তকারী ৬০০ কিটস হাসপাতালে পাঠান।

শুক্রবার সকালে জেলা প্রশাসক আনজুমান আরা তার কার্যালয় থেকে নড়াইল সদর ও লোহাগড়া হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ৬০০ কিটস হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. জসিম উদ্দিন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মসিউর রহমান বাবু, লোহাগড়া পৌর মেয়র মো. আশরাফুল আলম।

উল্লেখ্য, নড়াইলে এ পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জেলা সদর হাসাপাতালে ভর্তি হয়েছেন মোট ৫ জন। এর মধ্যে নড়াইলে স্থায়ী বাসিন্দা রয়েছেন তিন জন। আর বাকি দুজন ঢাকা থেকে বাড়ি এসে ভর্তি হয়েছেন।

আক্রান্তরা হলেন সদর উপজেলার ননীখির গ্রামের বিপাশা (৮), তালবাড়িয়া গ্রামের মেহেদী হাসান (৯), মহিসখোলা গ্রামের সাদ (১২)। অন্যদিকে ঢাকা থেকে আক্রান্ত হয়ে নড়াইল হাসপাতালে এসে ভর্তি হয়েছেন কালিয়ার চাচুড়ি গ্রামের আবুল কালাম (৬২), মাগুরার মধুখালি গ্রামের কাইজার সিকদার (১৯)। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মসিউর রহমান বাবু জানান, ভর্তি হওয়া রোগীদের চিকিৎসা চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড