• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে হাজার বোতল ফেনসিডিলসহ আটক ৩

  ফরিদপুর প্রতিনিধি

০১ আগস্ট ২০১৯, ১৮:৫৯
উদ্ধার
উদ্ধারকৃত ফেনসিডিল (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুর সদর উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে এক হাজার ১২৪ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি চক্রের তিনজন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

আটককৃতরা হলেন- সাতক্ষীরার পাথরঘাটা এলাকার মৃত ওছিদুর রহমানের ছেলে মোশাররফ হোসেন (৫২), ফরিদপুরের ঝুমঝুমপুর এলাকার সাঈদ হোসেনের ছেলে জাহিদ হোসেন (২৬) ও পূর্ব খাবাসপুরের সেলিম শেখের স্ত্রী রিংকি শেখ (২৭)।

বৃহস্পতিবার (১ আগস্ট) ভোররাতে উপজেলাধীন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে তাদের আটক করে র‌্যাব।

ফরিদপুরের র‌্যাব-৮, সিপিসি-২ ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, বৃহস্পতিবার ভোররাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে তিনজনকে আটক করা হয়। এরপর তাদের স্বীকারোক্তির ভিত্তিতে একটি হলুদ রঙয়ের পিকআপের মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে রাকা এক হাজার ১২৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া অভিযানে তাদের কাছ থেকে সাতটি সিম কার্ডসহ চারটি মোবাইল সেট ও নগদ এক হাজার ৭শ টাকা উদ্ধার হয়।

র‌্যাব কমান্ডার আরও জানান, দীর্ঘদিন যাবত একটি মাদক কারবারি চক্র বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে অবৈধভাবে মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে ফরিদপুরসহ জেলার বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে। আটককৃতরা সকলেই ওই চক্রের সক্রিয় সদস্য।

এ ব্যাপারে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে উল্লেখ করে তিনি বলেন, এই চক্রের অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড