• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় নিখোঁজের একদিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০১ আগস্ট ২০১৯, ১৮:৩০
আটক
আটক বখাটে জাহেদ ইনসেটে স্কুলছাত্র পলাশ শব্দকর (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বালিচিরি গ্রামের পলাশ শব্দকর (৮) নামে নিখোঁজ এক স্কুলছাত্রের লাশ বৃহস্পতিবার (১ আগস্ট) উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, কুলাউড়া উপজেলাধীন কুলাউড়া ইউনিয়নের বালিচিরি এলাকার পরিমল শব্দকরের ছেলে শংকরপুর প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র পলাশ শব্দকর বুধবার (৩১ জুলাই) সকালে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুজিঁর পর তার সন্ধান না পাওয়ায় তার বাবা বুধবার কুলাউড়া থানায় জিডি করেন।

জিডির প্রেক্ষিতে পুলিশ বৃহস্পতিবার সকালে একই এলাকার জাহেদ (১৪) নামে এক বখাটেকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী দুপুরে এসআই দিদার কালিটি চা-বাগানের ১০ নম্বর লাইন থেকে নিখোঁজ পলাশের লাশ উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ জাহেদ, তার বাবা মিজান আলী ও রাহেল নামে তিন জনকে আটক করেছে।

এ ব্যাপারে নিহত পলাশের বাবা আটক তিনজনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে বৃহস্পতিবার থানায় হত্যা মামলা দায়ের করেছেন বলে থানা সূত্রে জানা গেছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড