• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে পিটিয়ে জখম

  বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

০১ আগস্ট ২০১৯, ১৮:১৭
স্কুলছাত্রীকে পিটিয়ে জখম
আহত স্কুলছাত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে ( ছবি : দৈনিক অধিকার )

হবিগঞ্জের বাহুবল উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় লিজা আক্তার নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে পিটিয়ে আহত করেছে শিবলু মিয়া (২২) নামে এক বখাটে যুবক। বৃহস্পতিবার (১ আগস্ট) বিকালে উপজেলার মিরপুর বাজার রাস্তায় এই ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা আহত লিজা আক্তারকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

আহত লিজা আক্তার উপজেলার লামাতাশি গ্রামের প্রবাসী ছায়েদ আলীর মেয়ে ও সানশাইন প্রি-ক্যাডেট অ্যান্ড হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী।

সংশ্লিষ্টরা জানায়, উপজেলার চারগাঁও গ্রামের নবীর হোসেন ওরফে নবাই মিয়ার ছেলে ফার্নিচার দোকানের কর্মচারী শিবলু মিয়া (২২) দীর্ঘদিন ধরে ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তার প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায়ই স্কুলছাত্রীকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করত বখাটে যুবক।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৪টায় স্কুল ছুটি হলে লিজা প্রতিদিনের মতো বাড়ি ফিরছিল। এ সময় বখাটে শিবলু তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে স্কুলছাত্রী লিজা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়া বখাটে শিবলুকে ধাওয়া করেও ব্যর্থ হন।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আমি ঘটনাস্থলে আছি, তাকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড