• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে মসজিদের সানশেড ভেঙে স্কুলছাত্র নিহত

  নড়াইল প্রতিনিধি

৩১ জুলাই ২০১৯, ০১:৩১
মরদেহ
নিহত শিশুর মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

নড়াইল সদর উপজেলায় স্কুলে যাওয়ার পথে মসজিদের জানালার সানসেট ভেঙে নিহত হয়েছে স্কুলছাত্র আকাশ হোসাইন রাব্বী (৭)। মঙ্গলবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে কালিয়া বাজার মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও কালিয়া পৌর কাউন্সিলর মো. ফসিয়ার রহমান জানান, প্রতিদিনের মতো মঙ্গলবারও রাব্বী বাড়ি থেকে স্কুলের উদ্দেশে রওনা হয়। এ সময় রাব্বী কালিয়া বাজার জামে মসজিদের পুরাতন ভবনের পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ মসজিদের জানালার সানশেড ভেঙে শরীরের ওপর পড়ে। এতে গুরুতর আহত হয় রাব্বী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহত রাব্বী সদর উপজেলার বড়কালিয়া গ্রামের হোসেন মিয়ার ছেলে এবং কালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে মসজিদের পুরাতন ভবনটি নিলামে বিক্রি করে দেওয়া হয়েছে। এর মধ্যে ক্রেতা শ্রমিক দিয়ে দুদিন ধরে ভবন ভাঙার কাজও শুরু করেছে।

কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, রাব্বীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারকে এক লাখ টাকা প্রদানের জন্য উপজেলা প্রশাসন ব্যবস্থা নিয়েছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড