• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণধর্ষণের মামলায় প্রধান আসামিসহ গ্রেফতার ৪

  ময়মনসিংহ প্রতিনিধি

৩০ জুলাই ২০১৯, ১৬:১৯
মুক্তাগাছা থানা
মুক্তাগাছা থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় পার্কে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার দুই ছাত্রীর দায়ের করা মামলায় প্রধান আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী জেলার বাসিন্দা ও মামলার প্রধান আসামি আকাশ, ময়মনসিংহের খাগডহর এলাকার মারুফ, মুক্তাগাছার লক্ষ্মীখোলার বাসিন্দা মিম এবং মুজাটি এলাকার হৃদয়। গ্রেফতারকৃতরা সকলেই ময়মনসিংহ সদর উপজেলার বিদ্যাগঞ্জ ইউনিয়ন পরিষদের ট্যাক্স আদায়কারী হিসেবে কাজ করে।

সোমবার (২৯ জুলাই) দিবাগত রাতে ময়মনসিংহের ঘুণ্টি এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করা হয়। এর আগে পৃথক অপর একটি অভিযানে একই মামলার আরও দুইজনকে গ্রেফতার করে মুক্তাগাছা থানা পুলিশ।

মামলার সূত্রে জানা যায়, গত ২১ জুলাই দুপুরে বাড়ি থেকে ওই দুই শিক্ষার্থী সিএনজিচালিত অটোরিকশাযোগে মুক্তাগাছা-২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ক্যাম্পের পার্কে বেড়াতে যায়। সেখানে পূর্ব পরিচিত আকাশ এবং মারুফ এসে তাদের সঙ্গে দেখা করে। পরে ওই দুই শিক্ষার্থীকে রাত ৮টার দিকে মোটরসাইকেলযোগে উপজেলার কান্দিগাঁও এলাকায় জনৈক চানু মিস্ত্রির পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে যায় তারা। পরিত্যক্ত বাড়িটিতে আকাশ ও মারুফসহ অজ্ঞাত আরও সাতজন ওই শিক্ষার্থীদের গণধর্ষণ শেষে রাত ১টার দিকে ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের নবাব সিএনজি স্টেশনের সমনে ফেলে রেখে যায়।

এ ঘটনায় গত ২৩ জুলাই গণধর্ষণের শিকার এক তরুণীর বোন বাদী হয়ে মুক্তাগাছা থানায় মামলা করলে আসামিদের ঢাকার আশুলিয়া, সাভার এবং ময়মনসিংহের ঘুণ্টি এলাকায় পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, গ্রেফতারকৃত দুই আসামিকে ইতোমধ্যেই আদালতে সোপর্দ করা হয়েছে। অপর দুই আসামিকেও আদালতে সোপর্দ করা হবে উল্লেখ করে তিনি বলেন, এ মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড