• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ছয় দিন পর বৃদ্ধের গলিত লাশ উদ্ধার

  নওগাঁ প্রতিনিধি

২৯ জুলাই ২০১৯, ১৯:৪৬
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

নওগাঁর ধামইরহাট উপজেলায় নিখোঁজের ছয় দিন পর ডোবা থেকে মানুয়েল গেমরম (৬৫) নামে আদিবাসী এক বৃদ্ধের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৯ জুলাই) বিকালে উপজেলার ১ নম্বর ধামইরহাট ইউনিয়নের নেউটা গ্রামের (গোপায়ডাঙ্গা) স্থানীয় ‘রগোপায় পুকুর’ নামক ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মানুয়েল গেমরম একই গ্রামের মৃত ছাতু গেমরমের ছেলে।

জানা যায়, সোমবার বিকালে স্থানীয়রা ১ নম্বর ধামইরহাট ইউনিয়নের নেউটা গ্রামের ‘রগোপায় পুকুর’ নামক ডোবায় মানুষের পা ভাসতে দেখলে থানায় খবর দেয়। খবর পেয়ে বিকাল ৪টার দিকে ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলামসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ওই ডোবা থেকে বৃদ্ধের গলিত লাশ উদ্ধার করে। এ সময় পরিবারের লোকজন মৃতের গামছা ও লুঙ্গি দেখে লাশটি মানুয়েল গেমরমের বলে সনাক্ত করেন।

নিহতের পরিবারের লোকজন জানায়, গত ২২ জুলাই বাড়ি থেকে নিখোঁজ হন মানুয়েল গেমরম। এ ঘটনায় থানায় জিডিও করেছেন বলে জানান নিহতের পরিবারের সদস্যরা।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে। এছাড়া লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড