• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলারোয়ায় এক সপ্তাহে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৩

  কলারোয়া প্রতিনিধি, সাতক্ষীরা

২৯ জুলাই ২০১৯, ১৭:২৬
ডেঙ্গু জ্বর
ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীকে পর্যবেক্ষণ করছেন ডাক্তার (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরা কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক সপ্তাহে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিনজন রোগী ভর্তি হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি হয়েছে উপজেলার গদখালি গ্রামের শফিকুল ইসলামের ছেলে শিবলী সাদিক (৩০), লোহাকড়া গ্রামের আবুল হোসেনের ছেলে শাহীন হোসেন (২৭) ও পাঁচপোতা গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সোনিয়া খাতুন (২৬)।

কর্তব্যরত চিকিৎসক আরএমও ডা. সফিকুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, এ হাসপাতালে যারা ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি হয়েছেন এদের সবাই ঢাকা কিংবা দেশের অন্যান্য ডেঙ্গু আক্রান্ত স্থানে বসবাস করেন অথবা ভ্রমণ করে এসেছেন।

তিনি আরও জানান, গত বুধবার (২৪ জুলাই) প্রথম কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন রোগী ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি হয়। এর পরে গত শুক্রবার (২৬ জুলাই) আরও দুইজন রোগী ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি হয়েছেন। 

আক্রান্তদের সকলকে সার্বক্ষণিক নজরদারিতে রেখে আলাদা বেড, পর্যাপ্ত ওষুধসহ উন্নত চিকিৎসা দেওয়া হচ্ছে। কিন্তু ডেঙ্গু জ্বর পরীক্ষার জন্য কোনো সরঞ্জামাদি জেলা পর্যায়ে থাকলেও উপজেলা পর্যায়ের হাসপাতালে না থাকাই তাৎক্ষণিক চিকিৎসা দেওয়া খুবই দুর্বিষহ হয়ে পড়ছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড