• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯ দিনেও অপসারণ হয়নি গাছ, যান চলাচল বন্ধ

  চিলমারী প্রতিনিধি, কুড়িগ্রাম

২৯ জুলাই ২০১৯, ১৬:২৭
কুড়িগ্রাম
ভেঙে পড়া গাছ (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের চিলমারীতে বানের পানির তোড়ে দেড়শ বছরের পুরাতন একটি পাইকর গাছ রাস্তায় ভেঙে পড়ার নয় দিন পেরিয়ে গেলেও অপসারণ করা হয়নি। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা দুর্গত এলাকায় পরিদর্শন করলেও কার্যকর কোনো পদক্ষেপ গ্রহণ না করায় জনসাধারণকে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

সরেজমিন দেখা গেছে, থানাহাট থেকে রাণীগঞ্জগামী সড়কের রাজারঘাট ব্রিজ সংলগ্ন সড়কে দেড়শ বছরের পুরাতন পাইকর গাছটি পড়ে আছে। গাছটির শাখা-প্রশাখা রাস্তার ওপর ছড়িয়ে আছে। এতে চিলমারী থেকে ফকিরের হাট, রাণীগঞ্জ, উলিপুরের চৌমহনী ও অন্তঃপুরগামী সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাওয়াসহ পথচারীদের চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

স্থানীয় এলাকাবাসী জানান, গাছটি পড়ে যাওয়ার পর উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, থানাহাট ইউপি চেয়ারম্যান ও এলজিইডির কর্মকর্তারা পরিদর্শনে আসার আট-নয় দিন পেরিয়ে গেলেও অপসারণে কোনো পদক্ষেপ গ্রহণ করেননি। এতে চরম ভোগান্তিতে পড়েছেন তারা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা বলেন, তিনি ঘটনাস্থলে পরিদর্শনে গিয়েছিলেন। গাছটি অপসারণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড