• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত 

  রাজবাড়ী প্রতিনিধি

২৯ জুলাই ২০১৯, ০০:৩১
জেলা আইন-শৃংখলা কমিটির সভা
জেলা আইন-শৃংখলা কমিটির সভায় আমন্ত্রিত অতিথিরা। (ছবি : সংগৃহীত)

রাজবাড়ীতে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ জুলাই) বিকালে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক দিলশাদ বেগমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

তিনি বলেন, গোয়ালন্দ ঘাট থানা তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলামের বিরুদ্ধে অনেক অভিযোগ। তাই সকলের অভিযোগ তাকে যেন ঐ থানা থেকে অন্য কোথাও বদলি করা হয়।

কাজী কেরামত আলী আরও বলেন, আমার বিরুদ্ধেও যদি কোন অভিযোগ থাকে সরাসরি সবার সামনে বলতে পারেন। আমি নিজেই সেই ব্যাপারে ব্যবস্থা নিবো।

আসন্ন ঈদ উপলক্ষে তিনি বলেন, ঈদ-উল আযহা উপলক্ষে যেন গরুবাহী ট্রাকে চাঁদাবাজি না হয় সেদিকে পুলিশ প্রশাসনকে লক্ষ্য রাখতে হবে।

মাদকের ব্যাপারে তিনি বলেন, মাত্র কয়েকটি ইউনিয়নে মাদকের ব্যবসা চলছে। তাই একটি করে ইউনিয়ন টার্গেট করে অভিযান করলে মাদক নির্মূল করা সম্ভব হবে।

সভায় আরও বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম , পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদ চেয়ারম্যান ওদুদ মন্ডল, কালোখালি উপজেলা পরিষদের চেয়ারম্যান টিটো চৌধুরী, ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুল ইসলাম ( শিক্ষা ও আইসিটি), পাঁচ উপজেলা থেকে আগত উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যানবৃন্দ এবং জেলার বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড