• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ অস্ত্রধারী ডাকাত নিহত

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২৮ জুলাই ২০১৯, ২০:৪৬
বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধে নিহত ডাকাত জাকের আহমদ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৭) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাকের আহমদ (৩০) নামে এক চিহ্নিত অস্ত্রধারী ডাকাত নিহত হয়েছেন।

রবিবার (২৮ জুলাই) সন্ধ্যা ৬টায় উপজেলার চাম্বল ইউনিয়নের চাম্বল ফরেস্ট অফিসের পূর্ব দিকের জঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহত ডাকাত দলের সদস্য ৭ নম্বর ওয়ার্ডের পূর্ব চাম্বল ছড়ারকুল এলাকার বাদশা মিয়ার ছেলে।

বিগত কয়েকমাস পূর্বে প্রকাশ্যে অস্ত্রসহ জাকেরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক আলোচিত হয়েছিল। চাম্বল জনপদে এদের একটি টিম সবসময় আতঙ্ক ছড়াত।

র‍্যাব-৭ এর কর্মকর্তা (মেজর) মেহেদী হাসান বলেন, চাম্বলে র‍্যাব-৭ অস্ত্র উদ্ধারে অভিযানে গেলে ডাকাত দলের সঙ্গে তাদের ‘বন্দুকযুদ্ধ’ হয়। এ সময় কুখ্যাত ডাকাত জাকের গুলিবিদ্ধ হয়ে মারা যান। ঘটনাস্থল থেকে ১১টি আগ্নেয়াস্ত্র এবং বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

এ ঘটনায় চাম্বলের জনমনে স্বস্তি বিরাজ করছে। স্থানীয়দের অনেকে বলেন, সন্ধ্যা হলেই চাম্বল এলাকাকে আতঙ্কের জনপদে পরিণত করে। এদের বিরাট একটা সিন্ডিকেট দীর্ঘদিন থেকে ডাকাতি করে আসছিল। ভূমি দখল, গাছ কর্তনসহ নানা অপরাধ কর্মে তাদের রামরাজত্ব ছিল।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড