• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে স্কুল ব্যাগ পেল ৮১০ জন ক্ষুদে শিক্ষার্থী

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৮ জুলাই ২০১৯, ১৮:৪৮
সোনারগাঁও
স্কুল ব্যাগ হাতে অতিথিদের সঙ্গে ক্ষুদে শিক্ষার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

নতুন স্কুল ব্যাগ পেয়ে আনন্দে ভাসল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পরমেশ্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ চার স্কুলের ৮১০ জন ক্ষুদে শিক্ষার্থী।

রবিবার (২৮ জুলাই) উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য দেন- উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, পরমেশ্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শামসুদ্দিন, সমাজসেবক সাইদুর রহমান মোল্লা, আনোয়ার মেম্বার, উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সফিকুল ইসলাম, প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনার মান বৃদ্ধির লক্ষ্যে ও পড়াশোনার প্রতি আগ্রহ বাড়াতেই ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। অভিভাবকরাও শিক্ষার মান বাড়ালে সন্তানদের সঙ্গে তাদেরও সম্মাননা প্রদান করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের শিক্ষা নিশ্চিত করতে চান। এজন্য শিক্ষার মান বাড়াতে ঝরে পড়া শিশুদের স্কুল ব্যাগ দিয়ে উৎসাহ প্রদানের মাধ্যমে পাঠদানের ব্যবস্থা করা হচ্ছে। এ সময় তিনি শিক্ষার গুণগত মান বাড়াতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহ্বান জানান। পর্যায়ক্রমে প্রতিটি স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড