• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত, বখাটে গ্রেফতার

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ জুলাই ২০১৯, ১৬:৪২
বখাটে জহিরুল
গ্রেফতারকৃত বখাটে জহিরুল ইসলাম ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় নবম শ্রেণির ছাত্রী পাপিয়া সুলতানাকে (১৪) ছুরিকাঘাতের ঘটনায় জড়িত বখাটে যুবক জহিরুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (২৭ জুলাই) দুপুরে চট্টগ্রামের সদরঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

রবিবার দুপুরে গৌরীপুর থানার এসআই বিপ্লব মহন্ত এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে বখাটে জহিরুল এলাকা থেকে পালিয়ে আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে চট্রগ্রামের সদরঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরে তাকে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়।

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের চড়াকোনা গ্রামের কৃষক আবুল হাসিমের মেয়ে স্কূলছাত্রী পাপিয়া। অন্যদিকে বখাটে যুবক জহিরুল ইসলাম একই গ্রামের মৃত সামছুল ইসলামের ছেলে। 

উল্লেখ্য, উত্ত্যক্তের প্রতিবাদ করায় গত ২৫ জুলাই ভোরে স্থানীয় ডক্টর এম.আর করিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী পাপিয়া সুলতানা বাড়ি থেকে বের হয়ে কোচিং করার জন্য অচিন্তপুর বাজারের দিকে যাচ্ছিল, এ সময় পথে স্কুলছাত্রী পাপিয়াকে পেছন থেকে পেটের ডান দিকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় জহিরুল ও তার এক সহযোগী। পরে এ ঘটনায় আহত স্কুলছাত্রীর বাবা আবুল হাসিম বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড