• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা করল মুখোশধারীরা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৮ জুলাই ২০১৯, ০৮:৪৮
হত্যা
(প্রতীকী ছবি)

নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় মুখোশধারী দুর্বৃত্তরা শাকিল (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। শনিবার (২৭ জুলাই) রাত ১১টার দিকে ফতুল্লার দেওভোগের হাশেমনগর এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন অন্তত ছয় জন।  নিহত শাকিল দেওভোগ পূর্বনগর এলাকার মৃত আমান উল্লাহর ছেলে।

আহত শুভাষ জানান, শনিবার রাত ১১টার দিকে তিনি শহরের ২ নম্বর রেল গেইট এলাকা থেকে নিজ বাড়ি বাংলাবাজার মোটরসাইকেলযোগে ফিরছিলেন। এ সময় দেওভোগ হাশেমনগর এলাকায় একদল মুখোশধারী যুবক তার পথরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তাদেরও সন্ত্রাসীরা এলোপাতাড়ি কোপায়। সন্ত্রাসীদের কোপে ঘটনাস্থলেই শাকিল নামে শুভাষকে বাঁচাতে আসা ওই যুবক নিহত হন। তবে, কী কারণে সন্ত্রাসীরা এভাবে কুপিয়েছে তা জানা যায়নি।

এলাকাবাসী জানান, স্থানীয় সন্ত্রাসী চান্দু, নিক্সন, তুহিন ও তার কয়েক বন্ধু মুখোশ পরে সড়কে দাঁড়িয়ে ছিল। তখন এক ব্যক্তি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। ওই সময় মোটরসাইকেলের লাইটের আলো দাড়িয়ে থাকা মুখোশধারী সন্ত্রাসীদের চোখে পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে তারা মোটরসাইকেল আরোহীর ওপর প্রথমে হামলা চালায়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদেরও কোপায় সন্ত্রাসীরা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সন্ত্রাসীদের হামলায় একজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও কয়েকজন। বিস্তারিত জানতে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে রয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড