• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের দুই দিন পর নদীতে মিলল যুবকের লাশ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৬ জুলাই ২০১৯, ১৭:৫৬
হরিপুর থানা
হরিপুর থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় নিখোঁজের দুই দিন পর নাগর নদী থেকে আল আমিন (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

নিহত আল আমিন উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের রামপুর গ্রামের খয়ের বকশের ছেলে।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নের কান্ধাল-রহমতপুর সীমান্তবর্তী নাগর নদীর বুড়িরঘাট নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের বাবা খয়ের বকশ জানান, বুধবার (২৪ জুলাই) সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি আল আমিন। পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন সম্ভাব্য সকল স্থানে দুই দিন ধরে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। 

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কান্ধাল বিওপির হাবিলদার আমির হামজা জানান, শুক্রবার দুপরে সীমান্তে বিজিবির টহলরত সদস্যরা নাগর নদীতে ভাসতে দেখে লাশটি উদ্ধার করে। পরে তার বাবা এসে লাশটি আল আমিনের বলে সনাক্ত করেন। এরপর লাশটি হরিপুর থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে হরিপুর থানার ওসি (তদন্ত) সবুর আহম্মেদ বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের পর লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান হরিপুর থানার ওই ওসি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড