• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণপিটুনিতে হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

  পাবনা প্রতিনিধি

২৬ জুলাই ২০১৯, ০৮:৩৫
আটক
ছবি : প্রতীকী

পাবনার ফরিদপুর উপজেলার হত্যা মামলার চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ।

মঙ্গলগ্রাম থেকে বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে গ্রেফতারকৃতরা হচ্ছে- গণপিটুনিতে হত্যা মামলার আসামি হাজী আব্দুস সাত্তার (৬৫) ও তার ছেলে সুমন মেম্বর (৩৫), একই গ্রামের মুদি দোকানদার সালাম (৪০) ও আমিরুল (৩৮)।

এরা বুধবার (২৪ জুলাই) ফরিদপুরের মঙ্গলগ্রামে গণপিটুনিতে নিহত তোরাব আলীর ছেলে হানিফ (৩৫) হত্যা মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (২৩ জুলাই) দিবাগত রাতে মঙ্গলগ্রাম বাজারে জনৈক আব্দুস সালামের দোকানে চোর সন্দেহে মঙ্গলগ্রামের হানিফকে ধরে স্থানীয় লোকজন গণপিটুনি দেয় এবং তার বুকে ও পিঠে লোহার রড ঢুকিয়ে গুরুতর আহত করে ফেলে রাখে। বুধবার জুলাই সকালে তিনি বিনা চিকিৎসায় মারা যায়। পুলিশ খবর পেয়ে হানিফের লাশ মঙ্গলগ্রাম বাজার থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পাবনা জেনারেল হাসপাতাল থেকে ময়না তদন্ত শেষে নিহতের আত্মীয় স্বজনের কাছে বৃহস্পতিবার মৃতদেহ হস্তান্তর করা হয়।

এ দিকে বুধবার নিহতের স্ত্রী আমেনা খাতুন বাদী হয়ে ২৫ জনের বিরুদ্ধে ফরিদপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর থানার উপপরিদর্শক (এসআই) মিন্টু বলেন, গ্রেফতারকৃতদের পাবনা জেলহাজতে পাঠান হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড