• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতাল থেকে নারীসহ ৪ দালাল আটক

  শরীয়তপুর প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ২১:০৫
আটক
আটক দালাল সদস্যগণ (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুর সদর হাসপাতালে ঝটিকা অভিযান চালিয়ে একজন নারীসহ চার দালালকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর ২টায় পালং মডেল থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম পাটোয়ারীর নেতৃত্বে ঝটিকা অভিযান পরিচালনা করা হয়।

এ সময় শরীয়তপুর পৌরসভার তুলাসার গ্রামের আবুল কালাম ঢালীর ছেলে সুজন ঢালী, রাজ্জাক সরদারের ছেলে শাহারিয়ার ইকবাল, পৌরসভার স্বর্ণ ঘোষ (হাতিরকান্দি) গ্রামের আ. বর আকনের স্ত্রী মলিনা ও নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের আচুড়া গ্রামের পল্লী চিকিৎসক সন্তোষ চন্দ্র দাসের ছেলে কমল দাসকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে তাদের সাজা প্রদান করা হয়।

পালং থানা পুলিশ সূত্র জানায়, শরীয়তপুর জেলা শহরে অবস্থিত বিভিন্ন বেসরকারি ক্লিনিকের দালাল চক্র বহুদিন ধরে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি ও বহির্বিভাগে চিকিৎসা নিতে আসা রোগীদের ভাগিয়ে নিয়ে প্রতারণা করে আসছে।

এই বিষয়ে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় একাধিকবার আলোচনায় সদর হাসপাতালে অভিযানের সিদ্ধান্ত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী ২৫ জুলাই দুপুর দেড়টায় হাসপাতালে ঝটিকা অভিযান পরিচালনাকালে নারীসহ চারজন দালালকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

পরবর্তীতে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মাহবুর রহমান শেখকে বিষয়টি অবগত করা হলে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নারী দালালকে ১৫ দিন ও পুরুষ দালালদের একমাস করে কারাদণ্ড প্রদান করেন। শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ দৈনিক অধিকারকে বলেন, শরীয়তপুর সদর হাসপাতাল থেকে বেসরকারি ক্লিনিকের দালাল চক্র রোগী ভাগিয়ে নিয়ে প্রতারণা করে আসছিল।

বৃহস্পতিবার সদর হাসপাতালে ঝটিকা অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃতদের মধ্য থেকে তিনজন পুরুষ ও একজন নারী দালালকে সাজা প্রদান করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড