• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুমায় উপনির্বাচনে জয়ী অংমেসিং মারমা

  রুমা প্রতিনিধি, বান্দরবান

২৫ জুলাই ২০১৯, ১৯:১৮
বান্দরবান
ছবি : দৈনিক অধিকার

বান্দরবানের রুমা উপজেলায় পাইন্দু ইউনিয়নের ১ নম্বর সংরক্ষিত আসনে মহিলা সদস্য পদে উপনির্বাচনে বক প্রতীকে ৪৬১ ভোট পেয়ে অংমেসিং মারমা নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাসিংনু মারমা সূর্যমুখী প্রতীকে পান ৩৫৫ ভোট। মোট ব্যবধান-১৮৪ ভোট।

বৃহস্পতিবার (২৫ জুলাই) ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পাইন্দু ইউনিয়নের ১ নম্বর সংরক্ষিত আসনে তিনটি কেন্দ্রে মোট এক হাজার ৩৩৩ ভোটার নিয়ে এই উপনিবার্চন অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, রুমা উপজেলার পাইন্দু ইউনয়নের ১ নম্বর সংরক্ষিত আসনে (১,২ ও ৩ নম্বর ওয়ার্ড) মহিলা মেম্বার ছোমা চিং মারমা বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রাথমিক শিক্ষা বিভাগের শিক্ষক হিসেবে চাকরি পান। চলতি বছরে এপ্রিল মাসে তিনি চাকরিতে যোগদান করলে এ মহিলা মেম্বার আসনটি শূন্য হয়। মেয়াদ পূর্ণ না হওয়ায় এ আসনটি পূরণ করতে নির্বাচন কমিশনের বিধি মোতাবেক পাইন্দু ইউনিয়নের ১ নম্বর সংরক্ষিত আসনে এই উপনির্বাচন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাচন অফিসার তরুন কুমার চাকমা।

সূত্র মতে, ১ নম্বর ওয়ার্ডের তংমক পাড়া ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ৩৩৭ জন, ২ নম্বর ওয়ার্ডের পাইন্দু হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪০২ জন ও চাইন্দা হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নারী-পুরুষ ভোটার ৫৯৪ জন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড