• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে ভোটগ্রহণ শেষে চলছে গণনা 

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ১৭:৫৪
ভোটগ্রহণ
ভোটগ্রহণ শেষে চলছে গণনা ( ছবি : দৈনিক অধিকার )

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়ন পরিষদে উপনির্বাচনের ভোটগ্রহণ শেষে চলছে গণনার কাজ। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণের সময় ইউপির ৯টি কেন্দ্রের কোথাও কোনো সহিংসতার ঘটনা ঘটেনি।

এর আগে সকাল ৯টায় নৌকা প্রতীকের প্রার্থী ফজলে রাব্বী রুবেল বামুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ঘোড়া প্রতীকের প্রার্থী জিল্লুর রহমান রায়মহল উচ্চ বিদ্যালয়ে ভোট প্রদান করেন।

উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মান্নান জানান, প্রতিটি কেন্দ্র নিরাপত্তার চাদরে ঢাকা ছিল। ১টি কেন্দ্রে ১৭ জন আনসার সদস্য, ৩ জন পুলিশ সদস্যসহ ৯টি কেন্দ্রে ৪ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ১ প্লাটুন বিজিবি ও র‌্যাবের কর্মকর্তারা দায়িত্বে ছিলেন।

মাছখুড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ জানান, তার কেন্দ্রে ৭০ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নির্বাচন অফিস থেকে জানা যায়, উপনির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী রুবেল নৌকা প্রতীকে, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ঘোড়া প্রতীকে এবং কামাল চৌধুরী মোটরসাইকেল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ্য, উপজেলা নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেয়ে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেন পাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আহসান হাবীব বুলবুল। তিনি পদটি ছেড়ে দেওয়ায় এটি শূন্য হয়ে যায়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড